valentine lover | ভ্যালেন্টাইন লাভার

ভ্যালেন্টাইন লাভার কল্পনাশ্রয়ী হরেও অসম্ভব ভাল একটি রোমান্টিক উপন্যাস। এর লেখিকা ভারতী এস. প্রধান ভারতের মিডিয়া জগতে বহুমখী প্রতিভার অধিকারী এবং সে দেশের সবার পরিচিত একজন নামকরা ব্যক্তিত্ব। তিনি মু্ম্বাইয়ের সিডেনহ্যাম কলেজের ছাত্রী থাকার সময়ই সাংবাদিকতায় নিজের বৈশিষ্ট্যের ছাপ রাখতে সক্ষম হন।
দীর্ঘ কুড়ি বছরের চিত্র সাংবাদিকতার জীবন তাঁর। এরমধ্যে স্টার অ্যান্ড স্টাইল ,মুভি, লেহরেঁ সিনে ট্যাব এবং শোটাইম প্রভৃতি বহুল প্রচারিত ম্যাগাজিনসমূহের সম্পাদনার পাশাপাশি মিড-ডে ,ঈভ’স উইকলি ,সানডে, ইভনিং নিউজ এবং ফ্রী প্রেস বুলেটিন-এর মত পত্রিকায় অত্যন্ত সফল কলাম লিখে নন্দিত হয়েছেন।
বিশেষ করে চলচ্চিত্র এবং চিত্র জগতের তারকাদের সম্পর্কে তীক্ষ্ন ভাষার সমালোচনা ও বিশ্লেষণমূলক কলাম লেহরেঁ তাঁকে যেমন জনপ্রিয় করেছে, তেমনি টেলিভিশনের পর্দায় নিয়মিত উপস্থিত দেশে এবং বিদেশে পরিচিত মুখে পরিনত করেছে।
ভ্যালেন্টাইন লাভার ভারতী এস.প্রধানের প্রথম উপন্যাস হলেও এটায় তিনি ভারতীয় সেলিব্রিটিদের একেবারে অন্দরমহলের খুঁটিনাটি সম্পর্কে তাঁর অর্জিত অগাধ জ্ঞান কাজে লাগিয়েছেন।
ভারতী এস. প্রধান বর্তমানে দুটি পত্রিকা, আইল্যান্ড এবং দি এশিয়ান এজ গ্রুপ অব পাবলিকেশনস এ কলাম লেখা ছাড়াও একটি স্যাটেলাইট টিভির নতুন ধারাবাহিক ‘বিউটি পারলার’ এর স্ক্রিপ্ট লিখছেন। মুম্বাইতে থাকেন তিনি, চার্টার্ড অ্যাকাউনটেন্ট স্বামী সঞ্জয় এবং একমাত্র পুত্রসন্তান সিদ্ধেশকে নিয়ে।

download